Thursday 5 January 2017

YOUTUBE মাকেটিং কপিরাইট ভিডিও ব্যবহার করতে পারতেছেন না তাহলে এই টিউটোরিয়ালটি দেখুন।

সবাই কেমন আছেন ??

আসা করি ভালো আসেন

ভালো থাকারই কথা কারন যারা টিচটিউন সাইটে আছে তারা সব সময় একটু বেশিই ভালো থাকে

তো বতমানে সবাই কম বেশি ইউটোবে কাজ করেন এবং টাকা ইনকাম করতে চান কিন্তু একটা দুখের বিষয় যে তারা হয়তো বেশির ভাগ মানুষ কপিরাইট ভিডিও নিয়ে কাজ করেন

এর জন্য তারা কপিরাই স্টিক ও খায় যার কারনে তাদের চ্যানেল বাতিল করা হয়

তো এই সম্পকে আমার কিছু টিপস যে কিভাবে আপনারা কপিরাইট ভিডিও ব্যবহার করবেন কোন প্রকার সমস্যা ছাড়া.

আমার মনে হয় যদি আপনারা আমার এই টিউটোরিয়াল দেখেন এবং এর মতো কাজ করেন তাহলে ৯৯% সত্য যে আপনারা কপিরাইট স্টিক খাবেন না

অনেক কথা বলা হয়েছে

সবাই এই ভিডিও টি মনোযেগ সহকারে দেখতে থাকুন।



বিঃদ্রঃ যারা এই ভিডিও টিউটোরিয়াল টি দেখে উপকৃত হবেন। তাদের কাছে আমার একটি অনুরোধ থাকবে তা হলো আমার টিউনটি শেয়ার করবেন

ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন। আগামীতে আরো নতুন নতুন টিউটোরিয়াল নিয়ে আপনাদের সামনে হাজির হবো।সে পযর্ন্ত সাবই ভালো থাকবেন।

0 comments:

Post a Comment