Wednesday 22 February 2017

WiFi Hack করুন কোন প্রকার রুট ছাড়াই [First time on Net]

প্রথমে আমার সালাম নিবেন আশা করি সবাই ভাল আছেন_আর আপনাদের দোয়াই আমিও ভাল আছি।

এই টিউন বিষয়ক কিছু কথা

আমরা অনেকেই জানি যে wifi হ্যাক করতে Pc লাগে,কেউ বা Android দিয়ে ও হ্যাক করেছেন,তবে সেটা খুভ কম।

কারন অনেক চালাক লোক রা তাদের wifi passoword দেই এরকম যেমন ধরুন*#+12!%*+ইত্যাদি ইত্যাদি।


এই ধরনের পাসওয়ার্ড এই হ্যাকার এপ গুল ধরতে পারে না।

এই এপ গুল এই পাসওয়ার্ড গুলো কে তখনই বের করতে পারে যখন আপনি বেশি বেশি ট্রাই করবেন।

আরো অনেক কারনেই ওয়াইফাই হ্যাক হই না,আমি পরের টিউন এ সবটা বিস্তারিত বলব।


কিন্তু একটা কথাই সত্য যে আপনার এলাকাই যে wifi গুল 512kbs স্পীড এর হয় সে গুল৯৫% হ্যাক হই।
 

অন্য রাউটার গুলো ট্রাই করে দেখতে পারেন।

রুট বিষয়ক কিছু কথা

আসলে আমি এর আগে যত Android চালাইছি সবগুল ই Kitkat Version এর।

তাই ওই সেট গুলা তারাতারি ই রুট করা যেত,কিন্তু এই Marshamallow Version এর মোবাইল কিছুতেই রুট হচ্ছে না।

আমাদের ট্রিকবিডির একজন ভাল টিউনার রিয়াদ ভাই_আমি আমি তাকে অনেক আগে থেকেই ট্রিকবিডিতে টিউন করতে দেখেছি,আর এখনো করেন।


উনি একজন অবিজ্ঞ টিউনার হিসেবে পরিচিত এই ট্রিকবিডিতে।

তার এক টিউন এ এক ভাই টিউমেন্ট করেছেন যে তার Marshmallow সেট টি রুট হচ্ছে না।

রিয়াদ ভাই তার উত্তর এ বলেছেন যে>পিসি দিয়ে রুট করতে>কিন্তু এই ধারনা টা সম্পন্ন ভুল 

Marshmallow এর জন্য এখনো রুট স্ক্রিপ্ট বানানো হই নি>

আমি বললাম রিয়াদ ভাই MM version সেট গুল কে পিসি দিয়া রুট করতে গেলে ১০০% রিস্ক আছে>উনি বললেন যে>১০০%রিস্ক নাই।

আসুন দেখেনেই আপনি Marshmallow vershion এর সেট কেন পিসি দিয়া রুট করবেন না।

ফেইসবুক এ আমার এক খুভ কাছের বন্ধু ছিল ইয়াসির ভাই,উনি আমাকে বলেছেন যে MM Version এর সেট পিসি দিয়া রুট না করতে…….

কারন উনার সেট যখনি pc দিয়া রুট করতে যেত তখনি ব্রিক করত।

কিন্তু কার কথা কে শুনে।আমি তখনি আমার সেট Pc তে Kingoroot.exe রুট করতে গিয়ে,

খাই বাশ রুট ৬৫% হতে ই মোবাইল অফ,তারপর আর কি করলাম আবার স্টক রম টা ফ্লাস দিলাম।

তাই আপনারা সাবধান হন পিসি দিয়া রুট করা থেকে,মোবাইল দিয়ে বেশি বেশি ট্রাই করবেন Kingoroot দিয়া ভাগ্য থাকলে হতে ও পারে।

তারপর বাদ দিলাম রুট করা,বুদ্ধি করলাম যে আগে রিকুবেরি ইমেজ Port করে তারপর না হই পিসি দিয়া Install দিবো।

এখন মুলত আমার কাছে পিসি টা নাই পিসি আসলে রুট করে,আবার টিউন করব।
 

চলুন কাজের কথাই যাই।

How To Hack Wifi without Root

প্রথমে নিচ থেকে এপ টা ডাউনলোড করে নিন।

Wpa Wps Premium

[link in the Comment Box]

Install দিন ওপেন করুন নিচের মত Scan এ দিন।




আপনার এরিয়াই থাকা রাউটার গুলো কে দেখাবে।



আপনি যেটা হ্যাক করতে চান সেটাই যান।





Conect Automatic Pin এ ক্লিক করুন।

তারপর No Root Select করে একটু পর দেখুন কানেক্ট হয়েছে।

আর পাসওয়ার্ড দেখাচ্ছে।


 

সাদা তীর চিনহ টাই ক্লিক করে পাসওয়ার্ড টা কপি করুন।
 

Connected


 



https://www.solidfiles.com/v/p3vLdpQXmgyAP

আর কানেক্ট ফেইল্ড দেখালে বেশি বেশি ট্রাই করুন।
 

আশা করি আপনি সফল হবেন।

1 comment: