Friday 13 January 2017

ইউটিউবে কপিরাইট এড়িয়ে ভিডিও আপলোড করার কৌশল

আসসালামু আলাইকুম ভাই, বন্ধুরা।

কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন। ভালো তো থাকার কথা আমার না। কারন নতুন বছরের জন্য ভালো আবার ইউটিউবের জন্য খুবি খারাপ।

আজ আমি আপনাদের দেখাবো

কিভাবে আপনারা কপিরাইট এড়িয়ে ইউটিউবে ভিডিও আপলোড করতে পারেন।

তাহলে শুরু করা যাক। ধর্য্য ধরে পোরো আর্টিকেলটি পড়েন।

ইউটিউবে আমরা সাধারনত ভিবিন্ন মোভি, নাটক, গান আপলোড করে থাকি।

এইজন্যই ইউটিউবে যখন আমরা মনিটাইজ করি তখন ইউটিউব আমাদের চেনেলকে ব্যান করে দেয়।

তাহলে আপনাদের প্রশ্ন জাগতে পারে কিধরনের ভিডিও আমরা ইউটিউবে আপলোড করব।

ইউটিউবে আপলোড করার মতো হাজার হাজার লাক লাক ভিডিও আছে। চলুন দেখে নেই কি ধরনের ভিডিও ইউটিউবে আপলোড করবো। মন দিয়ে সবগুলো পয়েন্ট পড়ুন।

বাংলা কমেডি ভিডিও নিয়ে কাজ করতে পারেন, তবে অন্যের ভিডিও দিয়ে নয়।

আপনি আপনার ফ্রেন্ডদের কে নিয়ে কমেডি ভিডিও বানাতে পারেন এবং সেগুলোকে ইউটিউবে আপলোড করতে পারেন।

আমরা যদি ইউটিউবে চেনেলে যদি সার্চ দেই How make a helicopter দেখবেন অনেক ভিডিও চলে আসবে। এবং দেখবেন এই ভিডিও গুলুতে লাক লাক কুটি কুটি ভিউ হয়।

আমি কুন ধরনের ভিডিও নিয়ে কাজ করি দেখতে চাইলে 

এখানে ক্লিক করুন for Video  ভিডিও টি অবশ্যই দেখবেন তাহলে আইডিয়া পাবেন কিভাবে আপনি ভিডিও আপলোড করবেন।

এখন কথা হচ্ছে আপনি কি হেলিকপ্টার বানাবেন। হে বানাতে পারেন, তবে হেলিকপ্টার না বানালেও ছুটো ছোট জিনিস বানাতে পারেন, যেগুলু নিয়ে ইউটিউবে সার্চ পরে।

তবে ভিডিও কে র‍্যাঙ্ক করতে অবশ্যই ইউটিউব এসইও করতে হবে।

আপনারা যদি ইউটিউব এসইও শিখতে চান তাহলে আমার ফেসবুক একাউন্টে নক করতে পারেন, তাহলে আমি এসইও ভিডিও বানিয়ে আপনাদের লিঙ্ক দিয়ে দিব.

ধন্যবাদ সবাইকে ইউটিউব চেনেলে সাবস্ক্রাইব করতে ভুলবেননা।

0 comments:

Post a Comment