Friday 13 January 2017

টপ টিউব বাংলাদেশি তরুনদের তৈরি অসাধারন এপ।

আমাদের স্বাধীনতার ৪৬ বছরে আমরা নিজেরা কি পেয়েছি আর দেশকে কি দিয়েছি তার হিসেবে না হয় না ই গেলাম। দেশ আমাদের কি দিয়েছে তা বলার আগে আমরা দেশকে কি দিলাম তা নিয়ে একবার ভাবা উচিৎ। 
বর্তমানে আইটি সেক্টর সবচেয়ে সম্ভাবনার খাত। হাজারো প্রতিকুলতার মাঝেও আমাদের দেশের অদম্য তরুনেরা বাংলা দেশকে বিশ্ব দরবারে প্রদর্শন করছে। অবাক চোখে বিশ্ব দেখছে হার না মানা অদম্য এক বাংলাদেশ কে। 

আমরা তো আমাদের দেশের অনেক বড় মাপের ফ্রি-ল্যান্সার, ওয়েব ডেভলপারদের সম্পর্কে জানি যারা আমাদের আইটি খাত কে সমৃদ্ধ করেছে। চলুন আজ জানি, বাংলাদেশের তরুনদের তৈরি বিশ্বমানের এপ সম্বন্ধে। 
এপটির নাম "টপ টিউব" - "TOP TUBE"। 
এটি বানিয়েছেন বাংলাদেশের এক তরুন এপ ডেভলপার জুবায়ের হোসেন। যা প্রতি ১২ ঘন্টায় দেয় ইউটিউবের সেরা ও হিট ১০ ভিডিও কালেকশান। যা দেয়া সম্ভব না খোদ ইউটিউব বা গুগলের পক্ষেও। চলুন বিশ্বকে কাঁপিয়ে দেই আরেক বার। এদেশের তরুণদের তৈরি মোবাইল অ্যাপ কাঁপাবে সারা বিশ্ব!
সবাই মিলে আসুন তরুন স্বপ্ন গুলোকে সামনে এগিয়ে নেই।
এবং জয় হোক তারুণ্যের! 
   TOP TUBE- screenshot
টপ টিউব
গুগল প্লে স্টোরে পাওয়া যাবে বাংলাদেশী তরুণদের তৈরি বিশ্বমানের মোবাইল অ্যাপ Top Tube​!
Download From Google Play

এপটির ডেভলপার জুবায়ের হোসেন জানানঃঃ

অ্যাপটিতে রয়েছে একটি ভার্চুয়াল ব্রেইন। [ANN]  Artificial Neural Network and Linear Algorithm মিলিওনস YouTube ভিডিও পর্যালোচনা করে আপনার জন্য প্রতি ১২ ঘন্টায় সেরা ১০ টি মিউজিক ভিডিও খুঁজে দিবে। ইতিমধ্যে বাংলা ও এরাবিক ভিডিওর জন্য স্পেশাল ফিলটারিং ব্যবস্থা যুক্ত হয়েছে Top Tube এ।
এছাড়া সপ্তাহের সেরা জনপ্রিয় গান খুঁজে দিবে এই মোবাইল অ্যাপ। আন্তর্জাতিক, বাংলা, হিন্দির জন্য আলাদাভাবে এই সুবিধা পাওয়া যাবে। সপ্তাহে গানটির পপুলারিটির হিসাবও করে দিবে এই অ্যাপ।
আইটি বিশ্ব যখন প্রবল বেগে সামনে আগাচ্ছে আমরা তখন কয়দিন পিছে পড়ে থাকবো! এবার আমাদের কাজ পৌঁছাবে পুরো দুনিয়ায়। চলেন আর হাটলে হবেনা এবার দৌড়ান !
অ্যাপটি পাওয়া যাবে গুগল প্লেতে =  Download From Google Play

0 comments:

Post a Comment