Thursday 1 September 2016

এবার বোবোট ই করবে লাইক টিউমেন্ট। কিভাবে? আমার সাথে চলুন

অনেকেই ফেসবুকে ফেমাস হওউয়ার জন্য,  সারাদিন লাইক টিউমেন্ট করতে করতে হাত ব্যাথা করে ফেলেছেন।
আপনার দিন শেষ।  আর হাত ব্যাথা করার দরকার নেই .।
এবার বোবোট ই করবে লাইক টিউমেন্ট।  কিভাবে?  আমার সাথে চলুন >>>

এখানে ক্লিক করে HTC পারমিশন নিন 
এটা প্রথম বার ই লাগবে বার বার পারমিশন নেয়ার দরকার নেই।
তার পর এই লিংকে যান
Click Here
Click Here to Get token এ ক্লিক করুন

IMG_20160901_105401



তার পর নতুন একটা পেজ আসবে...



IMG_20160901_104850


এখান থেকে টোকেন কপি করে নিন তার পর সাইটে ফিরে যান।  সাইতের মধ্যে একটি বএক্স আছে,
ওই বক্সে পেস্ট করুন।  তারপর সাবমিট বাটুনে ক্লিক করুন।    একদম নিচে সেভ বাটুন  আসবে।
SAVE. এ ক্লিক করুন।
ব্যাস আপনার কাজ শেষ।
নাকে তেল দিয়ে ঘুমিয়ে পড়ুন।
কারন আপনার আইডি থেকে অটোমেটিক ভাবেই লাইক টিউমেন্ট যাচ্ছে বনন্ধুদের আইডিতে।


ও আর এক কথা, এই বোট আপনি ব্যবহার করতে পারেন আপনার ব্যাবসার প্রচার এর জন্য ও। অথাবা ওয়েব পেজে ভিজিটর আনার জন্য। আশা করি ভাল ই কাজ দেবে।
তবে এই টিউমেন্ট গুলা আমার সেট করা।  আপনার ইচ্ছা মত টিউমেন্ট লাগাতে চাইলে  পারসোনাল ভাবে সাইট বানাতে হবে
কেউ যদি পাসসোনাল সাইট বানাতে চান টিউমেন্ট করুন

ইচ্ছা আছে টিউমেন্টেই শিখিয়ে দেব।
বানাতে লাগবে ৫ মিনিট।
আর উপকরন :
১ টা ক্রিপ্ট আমি দেব।
১ টা হোস্টিং সেটা আপনার দায়িত্ব
ক্রোন জব - এটাও আমি দেব।
জাস্ট টিউমেন্ট।

হাতে পিসি
নাই মোবাইল দিয়ে টিউন করলাম তাই হয়তো বুঝাতে পারিনাই। একটু কস্ট করে বুঝে নিন।
ভূল ত্রুটি ক্ষমার চোখে দেখবেন।
ভাল থাকবেন
টা টা গুডবাই।

0 comments:

Post a Comment