Friday 30 September 2016

ফেসবুক থেকে আয় | Earn From Facebook | 100% Guarantee

টেকটিউনস বন্ধুরা সবাই কেমন আছেন?

আশা করি ভাল আছেন।আমিও আল্লাহ পাকের রহমতে ভালই আছি।
এই টিউনটি কোন রেফারেল পাবার টিউন নয় বরং আপনার কেরিয়ার গড়ার টিউন তাই মনোযোগ সহকারে পরবেন আর ভাল লাগলে শেয়ার করবেন।
আজ আমি আপনাদের কিছু বলব যা হয়ত আগে কেউ বলে নি তাই টিউনটি মনযোগ সহকারে পরবেন আর পুরু টিউন টি পরবেন।যাই হোক আপনারা নিশ্চয় সোশ্যাল মিডিয়া সম্পকে জানেন।
সোশ্যাল মিডিয়া হলঃ ফেসবুক,টুইটার,লিঙ্কডিন ইত্যাদি।তো আমদের মধ্যে অনেকে ৫ বছর এর উপরে ফেসবুকে আছে শুধুমাত্র টাইম পাস করার জন্য।
আমি আজ আপনাদের এমন একটি সোশ্যাল মিডিয়া সাইট এর সাথে পরিচয় করিয়ে দেব যা ফেসবুক থেকে আরও আপগ্রেড এবং এখানে আপনি আপনার কেরিয়ার গরতে পারবেন।

কিভাবে?

আপনি এখানে লাইক,টিউমেন্ট,শেয়ার,টিউন,চেট ইত্যাদি করলে আপনাকে কিছু টাকা দেওয়া হবে কম্পানি লাভ থেকে।

এই খানে টাকা আপনার একটিভিটি এর উপর টাকা টা দিবে।আপনি ৫০ সেন্ট পযন্ত টাকা পেতে পারেন প্রতিদিন।এবং আজকের টাকা কাল পাবেন।


এখন এই টাকা তো খুবই কম।দাড়ান এখন তো মাত্র শুরু।
এখানে কুপন এর মাধ্যমে জয়েন করলে আপনি ১০ ডলার সমমূল্য ১০০০ মিডিয়া পয়েন্ট পাবেন।
নিচে কুপন পাবার সিস্টেম বলে দিব।


*যারা এফিলিয়েট করেন তাদের জন্য এটি একটি সহায়ক সাইট।আপনি পয়েন্ট এর বিনিময়ে লেন্ডিং পেজ তৈরি করতে পারবেন যার মুল্য ১৫০০ পয়েন্ট এবং এই লেন্ডিং পেজ বাহিরে করতে গেলে আপনার কমপক্ষে ৫০ ডলার লাগবে এবং মাসিক ফী তো রয়েছে অটোরেস্পনডল এর জন্য কিন্তু এটা পাচ্ছেন লাইফ টাইম।


*আপনি এই খান থেকে পয়েন্ট এর বিনিময়ে ব্লগ সাইট করতে পারবেন।
*ক্লাউড এ আপনার প্রয়জনিয় ফাইল রাখতে পারবেন
*আপনার ডিজিটাল প্রোডাক্ট বিক্রি করতে পারবেন যেমনঃআপনার কাছে ২০ ডলার এর সফটওয়্যার আছে তা আপনি ১৫ ডলারে বিক্রি করে দিলেন আপনি ৫০% পাবেন তার মানে ২০ ডলার এর প্রোডাক্ট কিনে আপনি ব্যবহার করলেন আবার ১৫ ডলার বিক্রি করলেন ২০ টা সেল হলে ৫০% পেলেন মানে ৭.৫*২০=১৫০ ডলার লাভ।
এখানে শেষনা এতখন যা দেখলেন তা ফ্রী তে করতে পারবেন এখন আপনাকে পেইড এ নিয়ে যাই।


এখানে ১০ থেকে ১০০০ ডলার এর মেট্রিক্স রয়েছে।
এবার আসি আসল কথায়
আপনি যদি ১০ ডলার এর মেট্রিক্স কিনেন তবে ৩*১০ কমিশন পাবেন আর ১০০০ পয়েন্ট পাবেন।
 

দেখেন,
আপনি ধরেন ৩ জন কে এই খানে ধুকালেন আপনি তাদের কাছ থেকে ৫০ সেন্ট করে ফ্রেন্ড বোনাস পাবেন শুধু তাই নয় তারা যাদের ধুকাবে তাদের কাছ থেকা কমিশন পাবেন এমন করে লেভেল ১০ পযন্ত কমিশন পাবেন লেভেল ১০ এ যখন যাবেন আপনার কাছে ৮৮৫০০ মত লোক থাকবে এবং সবার কাছ থেকে ৫০ সেন্ট করে পাবেন মানে ৪৪০০০ ডলার এখন কথা আপনি এত মানুষ করতে পারবেন না আমিও জানি কিন্তু আপনাকে তো বলিনি এত মানুষ ধুকাতে আপনার নিচে যারা থাকবে তারা ও যখন ধুকাবে তখন আপনি সবার কাছ থেকে কমিশন পাবেন।


আর ৪৪০০০ না পারেন ২২০০০ তো পারবেন এত না পারেন ১১০০০ তো পারবেন এটাও না পারলে ৫৫০০ তো পারবেন আয় করতে।

আর সবচাইতে ভাল দিক হচ্ছে আপনি যদি কারও নিচে জয়েন করেন তবে আপনি কাজ না করলেও আপনি যার নিচে করেছেন তিনি কাজ করলে তার রেফার আপনার খালি যাইগায় আসবে আর আপনি তার থেকে কমিশন পাবেন।
 

এতখন শুধু ফ্রেন্ড বোনাস এর কথা বলেছি এখন বলব মেচিং বোনাস
আপনি যদি সরাসরি কাউকে রেফার করেন তার কাছ থেকে লাইফ টাইম ১০% কমিশন পাবেন যদি আপনার ১০ ডলার এর পেকটি কিনা থাকে মানে আপনার রেফার করা লোক যদি ১০০ ডলার আয় করে তবে আপনি ১০ ডলার পাবেন।আপনি যত খুশি রেফার করতে পারেন।


আপনি যদি ১০ ডলার পেকটি কিনে ২৫ ডলার এর পেকটি কিনেন তবে ২০% কমিশন পাবেন
আপনি যদি ১০ ডলার+২০ ডলার এর পেকটি কিনে ৫০ ডলার এর পেকটি কিনেন তবে ৩০% কমিশন পাবেন
আপনি যদি ১০+২০+৫০ ডলার এর পেকটি কিনে ১০০ ডলার এর পেকটি কিনেন তবে ৫০% কমিশন পাবেন আর এটাই শেষ।


আর যে ৫০০ আর ১০০০ ডলার এর পেকটি অই টা কিনলে ৫০% অই কমিশন পাবেন কিন্তু সবার কাছ থেকে মিডিয়া বোনাস পাবেন যা দিয়ে গিফট নিতে পারবেন।
 

গিফট  পাবেন
*অ্যান্ডইড মোবাইল
*অ্যাপল এর লেপটপ
*ওউডি ৩ গাড়ী
*ওউডি ৪ গাড়ী
*ওউডি ৬ গাড়ী
*পানামেরা গাড়ী গ্রেন্ড প্রাইজ


আর আপনি যদি ১০ ডলার এর প্যাক টি কিনেন আর আপনার বন্ধু আপনার নিচে উনিও ১০ ডলার এর প্যাক টি কিনেছেন তবে তার কাছ থেকে কমিশন ১০% লাইফ টাইম কিন্তু আপনার আগে যদি আপনার বন্ধু ২৫ ডলার এর প্যাক টি কিনেনিয়েছে তবে উনি আর আপনার নিচে থাকবেনা আপনার উপরে যার ২৫ ডলার এর প্যাক কিনা আছে তার নিচে চলে যাবে এরপর যদি আপনি ২৫ ডলার এর প্যাক কিনেন তবে দেখা যাবে আপনি উনার নিচে চলে গেছেন।তাই ভাল সময় বুঝে প্যাক কিনে নেওয়া ভান।


*শুধু এত টুকু নয় আপনি লিডার বোনাস পাবেন।


আপনি যদি এইটা পছন্দ না হয় শুধু টাকা ইনভেস্ট করতে চান তবে তাদের এক্সট্রা অপসনাল সাইট আছে রেভিনিও শেয়ার করার জন্য আর দুইটা সাইট এ একই ইউসার পাসওয়াড মানে আপনি ফিউটার নেট এ একাউন্ট খুললে ফিউটার আড প্রু তে কাজ করতে পারবেন।


এখন জয়েন এর বেপার টা বলি


আমার যেহেতু রেফার দরকার নেই আর আয় ও খুবই ভাল হচ্ছে তাই সিক্রেট বেপার টা আপনাদের বলি।
এদের একটা কুপন লিংক রয়েছে আর এই লিংকে জইন করলে ১০০০ পয়েন্ট পাবেন এর জন্য অনেকে গুগল থেকে সার্চ করে লিঙ্কটা ব্যবহার করে তাই প্রতিদিন হাজার হাজার লোক ওই লিঙ্ক ব্যবহার করে।আর ওই খানে আপনি ও জয়েন করলে আপনি ও ১০০০ পয়েন্ট পাবেন আর যখন নতুন লোক জয়েন করবে ওই লিংক এ তখন আপনার নিচে চলে যাবে যাতে করে আপনি পয়েন্ট ও পেলেন আবার লোক ও ফ্রী তে।


আর মনে রাখবেন, আপনি যখন ১০ ডলার বা তার বেশী দিয়ে প্যাক কিনবেন তখন আপনার নিচে লোক কাউন্ট হবে যদি তারাও ১০ বা তার বেশী দিয়ে প্যাক কিনে আপনার রেফার।
 

তো আশা করি সবাই বুঝতে পেরেছেন যা বুঝাতে চেয়েছি

আর লিঙ্কটা হল এই টা

সবাই শেয়ার করবেন আশা করি।
 

আল্লাহ হাফেজ।

0 comments:

Post a Comment