Sunday 27 November 2016

Internet Download Manager (IDM)-No key Needed or No license Need Fully Life time

আমি যা শেয়ার করবো কোন প্রতারনা না।

এত দিন আমি যা ব্যবহার করে উপকার পেয়েছি তা আপনাদের মাঝে শেয়ার করবো। আপনারা যদি আমার টিউনের সাথে ট্রিক্স গুলির ১% অমিল পান একতা টিউমেন্ট করবেন আমি সেইদিন থেকে ট্রিক্স দেওয়া বাদ দিয়ে দিব।

ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার ১মাস পর পর সিরিয়াল কী চায়।আর আমার দেওয়া Internet Download Manager (IDM) যদি আপনার লাইফে কোন দিন সিরিয়াল কী বলে নোটিফিকেশন দেয় তবে সেইদিন একটা টিউমেন্ট করবেন যে আমি ভুল বলছি।

আপনারা শুদু আমার দেওয়া ট্রিক্স গুলি ডাউনলোড আর ইন্সটল দিবেন তাতেই ব্যবহার করতে পারবেন।তার পরেও কারো অসুবধা হলে প্লিজ ভিডিও দেখে শিখে নিবেন।

Internet Download Manager (IDM) Full Active Original Software- No key Needed or No license Need. Only Download And install and In joy Fully Life time.
.
ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার সারা জীবনের জন্য। কোন সিরিয়াল কী এর প্রোয়জন নেই। ইন্সটল দিয়ে ব্যবহার করা যাবে সারা জীবন।
.

Tricks/ ট্রিক্স
.
1. Open download link


2. Download IDM

3. Install and see it full life time License (কি ভাবে ভিডিওতে দেখুন)

4. Download Link: https://drive.google.com/open?id=0B1L243zPuZx4WUVqWE5jRFEyOWs
.
কি ভাবে করবেন দেখতে পারেন ভিডিওতে ঃ https://youtu.be/Rn18FQBJkiA

0 comments:

Post a Comment