Thursday 17 November 2016

হোয়াটস কলের ক্রেডিট হ্যাক করুন আনলিমিটেড আর ফ্রিতে কথা বলুন সারাদিন পিসি/মোবাইল সবাই ব্যবহার করতে পারবেন রুট করা লাগবেনা।

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন।

আমি আপনাদের আজকে দেখাবো কিভাবে হোয়াটস কলের ক্রেডিট হ্যাক করে আনলিমিটেড কথা বলতে হয়। আপনি চাইলে আপনার অ্যান্ড্রয়েড ফোন অথবা পিসি ইভয় ডিভাইস থেকেই ব্যবহার করতে পারবেন।

এটা করতে আপনার ফোন রুট করার প্রয়োজন নেই। যে কেউ ইউস করতে পারবেন। পিসি ইউজার BlueStacks /Andy দিয়ে চালাইতে পারবেন।

আমি আপনাদের জন্য একটা ভিডিও টিউটোরিয়াল বানিয়েছি ইনসাআল্লাহ দেখলে সবায় পারবেন ভিডিও টিউটোরিয়াল এর ইউটিউব লিংক এখানে ঃ



আসা করি সবাই ভিডিওটা দেখে অলরেডি ক্রেডিট হ্যাক করে ফ্রিতে কথা বলতে শুরু করে দিয়েছেন।

তাহলে আর কি সবাই ফ্রিতে কথা বলুন সারাদিন। ধন্যবাদ সবাইকে আমার টিউনটি মনোযোগ দিয়ে পরার জন্য। 

আমার সাথে ফেইসবুকে যোগাযোগ করতে পারেন। আমার ফেইসবুক আইডি Mohin Ibn Mohammad ।
 
আপনাদের বুঝতে কোন সমস্যা হলে টিউমেন্ট করতে ভুলবেন না।কোন ভুল হলে ক্ষমা সুন্দর দিষ্টিতে দেখবেন 


আজকের মতো আমার টিউন এখানেই শেষ করছি।

আল্লাহ হাফেজ

0 comments:

Post a Comment