Sunday 27 November 2016

কিভাবে আপনি ফেসবুকে সারাজীবনের জন্য সম্পুর্ন ফ্রী তে বিজ্ঞাপন দেবেন এবং আপনার ওয়েব সাইটে আনলিমিটেড টার্গেটেড ভিজিটোর নিয়ে আসবেন?

আসালামুয়ালাইকুম,


কেমন আছেন সবাই? আশা করি অনেক ভাল।

আপনারা হয়তবা আমার দেওয়া Google Adwords এর উপর আমার দেওয়া টিউটোরিয়াল টি দেখেছেন এবং আবশ্যই উপকৃত হয়েছেন।

আমি সবাই কে জানাতে চাই যে পৃথিবির সবচেয়ে জনপ্রিয় ওয়েবসাইট Facebbok -এ কিভাবে ফ্রী বিজ্ঞাপন দেবেন এবং আপনার ওয়েবসাইটে আনলিমিটেড টার্গেটেড ভিজিটোর নিয়ে আসবেন?

যাদের ই-কমার্স ওয়েবসাট আছে এবং পন্য অনলাইনে বেছা কেনা করতে হয় তাদের জন্য এটি একটি যুগান্তকারি আবিষ্কার এবং এই পদ্ধতি পাল্টে দিতে পারে আপনার ব্যাবসার ধরন এবং বাচিয়ে দেবে আপনার হাজার হাজার ডলার।

অন্য দিকে যারা Google Adsense নিয়ে কাজ করেন এবং ওয়েব সাইটে ভিসিটোর নিয়ে টেনশনে আছেন কিংবা অনেক কষ্ট করার পরেও ওয়েবসাইটে ভিসিটোর শুন্য তাদের জন্য এই পদ্ধতি হবে আলাদিনের জাদুর কুপির মতো !

আমরা দেখেছি হাজার হাজার মানুষ ফেবুকে বিজ্ঞাপন দিয়ে তাদের ব্যাবসা করে প্রচার করে কিন্তু এই প্রচারে খরচ অনেক আংশে বেড়ে জায়।

আমার এই পদ্ধতি Google মেরে পাবেন না তাই Google মেরে লাভ নাই। আপনি যদি আমার এই পদ্ধতি আনুসরন করতে পারেন তবে আপনি অনায়াসে আপনার ই-কমার্স সাইটে পন্য প্রচার করতে যে টাকা খরচ হতো তা না হয়ে উল্ট সে টাকা আপনার লাভে পরিনতো হবে।

অন্য দিকে যারা ভিসিটোর নিয়ে চিন্তায় পরে আছে তাদের জন্য মিলবে প্রশান্তির বাতাস।

আবার যারা YouTube নিয়ে কাজ করেন এবং আপনার ভিডিও গুলো ফেসবুকের মাধ্যমে প্রচার করতে চান 
YouTube এর মত করে তাদের জন্য এই পদ্ধতি হতে পারে একটি বড় আয়ের মাধ্যম।

এই টিউটোরিয়াল টি হাতে লিখার মতো নয় তাই টিউটোরিয়াল টি দেখতেঃ




ধন্যবাদ

0 comments:

Post a Comment