Wednesday 30 November 2016

কিভাবে write protected পেন্ড্রাইভ ফরমেট করবেন।

আসসালামু আলাইকুম।

আশাকরি সবাই ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি। আজ আমি একটি কমন সমস্যা নিয়ে আলোচনা করব। দেখেই বুঝতে পারছেন আলোচনার বিষয়টি।

আমরা সবাই কমবেশি পেন্ড্রাইভ ফরমেট করতে পারি।কিন্তু সমস্যা হয় তখন যখন দেখি ড্রাইভ টা ফরমেট নিচ্ছে না। এই সমস্যাতে আমরা প্রায় ই পড়ি।

অনেক সময় দেখায় unable to open,write protected,virus cause etc…কিভাবে থার্ড পার্টি software ছাড়া শুধু উইন্ডোজ থেকে পেন্ড্রাইভ ফরমেট করা যায় সেটাই আমি দেখিয়েছি।

এবং কখন কোন টার প্রয়োগ করব সেটাও দেখিয়েছি। কমান্ড এর মাধ্যমে কিভাবে ফরমেট করব দেখিয়েছি।আপনারা দেখলেই বুঝতে পারবেন।

আমার ইউটিউব লিঙ্কটি দিলাম। এখানে ৪ পদ্ধতিতে ফরমেট করা দেখিয়েছি।



এটা আমার channel. বুঝতে সমস্যা হলে অবশ্যই জানাবেন।আমি অবশ্যই সমাধান করার চেষ্টা করব।আর অবশ্যই Subscribe করতে ভুলবেন না।

যেকোন সমস্যা বা প্রশ্ন থাকলে টিউমেন্টে লিখবেন, আমি সকল প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করব, ইনশাআল্লাহ।

আশা করি আপনাদের ভালো লাগবে, ভালো লাগলে একটা টিউমেন্ট করবেন, শেয়ার করবেন আর সাজেশন দিবেন। আজ এই পর্যন্ত, সবাই ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন, আল্লাহ হাফেজ।

0 comments:

Post a Comment