Thursday 25 August 2016

Skype,Viber,Whatsapp,Tango,phone call সব কিছু রেকর্ড করুন High quality তে ছোট্ট একটি অ্যাপ দিয়ে মিস করবেন না(last update 25Aug 2016)

আসসালামু আলাইকুম,

কেমন আছেন আপনারা সবাই?আশা করি আল্লাহ এর রহমতে ভাল ই আছেন আর টেকটিউনস এর সাথে থাকলে খারাপ থাকার কোন প্রশ্ন ই নাই।বাংলাদেশের সব থেকে বড় সাইট টেকটিউনস।আশা করি সারা জীবন থাকবে টেকটিউনস।টেকটিউনস কে ধন্যবাদ আমাকে টিউন করার সুযোগ দেওয়ার জন্য।এটি আমার 22 নম্বর টিউন আশা করি আপনাদের ভাল কিছু দিতে পারব।
আমার টিউন শুরু করছি।কোন ভুল হলে ক্ষমা করবেন।

এবার phone, Viver,Tango,WhatsApp,Skype Call রেকর্ড করুন ছোট একটি এন্ড্রয়েড অ্যাপ মাধ্যমে।



এন্ড্রয়েড আমাদের জীবনকে করে দিয়েছে অনেক বেশি সহজ।এখন আর রিচার্জ করা লাগে না ফোনে কথা বলার জন্য।সামান্য কিছু মেগাবাইটের বিনিময়ে খুব সহজেই HD Quality তে কথা বলা যায়।এন্ড্রয়েড ফোনে কথা বলার জন্য বেশ কিছু এপ রয়েছে,তার মধ্যে জনপ্রিয় কিছু এপ হলোঃViver,WhatsApp,Tango,Skype.
তবে এসকল এপে কথা বলা গেলেও ভবিষ্যতে ব্যবহারের জন্য সেগুলো রেকর্ড করা যায় না।


সেজন্য হ্য়তো অনেকের অনেক সমস্যায় পরতে হয়।আজ থেকে এই চিন্তাকে ঝেড়ে ফেলুন।কেননা আজ আপনাদের জন্য এরকম একটি এপ নিয়ে আসলাম এর মাধ্যমে আপনি Viver, Tango, WhatsApp, Skype Call রেকর্ড করতে পারবেন।

App name:Real call recorder
size:6mb

এই এপটি আপনার ফোনের যেকোন কল রেকর্ড করতে পারবে।এপটির সাইজ মাত্র ৬ মেগাবাইট।আমি আর কথা না বাড়িয়ে নিচ এপটি দিয়ে দিচ্ছি,নিচ থেকে এপটি নামিয়ে ফেলুন।

Download Link: click here

[[N.B link এ গিয়ে slow download এ ক্লিক করবেন তারপর captcha coad টা দিয়ে Download link এ ক্লিক করবেন পরের পেজে App টা নাম দেখতে পাবেন ওটাই ক্লিক করলেই ডাউনলোড শুরু হয়ে যাবে]]

0 comments:

Post a Comment