Wednesday 17 August 2016

৬০দিন অপেক্ষা ছাড়ায় মাত্র ৬০ সেকেন্ডে ফেসবুক আইডির নাম পরিবর্তন করুন খুব সহজে। (জেনে রাখুন ভবিষ্যৎে কাজে লাগবেই { ভিডিও }

আসসালামু আলাইকুম,

কেমন আছেন সবাই ?আসাকরি সবাই ভালো আছেন আজ আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি যে কিভাবে খুব সহজে ৬০দিন অপেক্ষা না করে ৬০ সেকেন্ডে ফেসবুক আইডির নাম পরিবর্তন করতে হয়। যারা ২য় বার ফেসবুক আইডির নাম পরিবর্তন করেছেন তারা বুঝতে পারছেন যে আমি কি উপকার আপনাদের করেছি। অনেক সময় দেখা যায় যে আমি নতুন নাম ফেসবুকে দিয়েছি কিন্তু নামে কোন বানান ভুল আছে বা আমাকে সবাই বলছে যে আগের নাম টাই ভালো ছিল অথবা কেও আপনার আইডি হ্যাক করে নিছে এবার আপনি কিভাবে সেই আগের নামে আইডিকে নিয়ে আসবেন সেটা আজ আমি আপনাদেরকে এই ভিডিও টিটোরিয়ালে দেখাবো তাই দেরি না করে তাড়াতাড়ি দেখে ফেলুন নিচের এই ভিডিও টি।

ভিডিও দেখাতেঃ https://www.youtube.com/watch?v=N5J7mfPxTMA

0 comments:

Post a Comment