Monday 1 August 2016

নিয়ে নিন বাংলাদেশের কয়েকটি অনলাইন রোবটিক্স ওয়েব স্টোরের (Online Robotics Web Store) ওয়েব এড্রেস URL

online Robotics web store Address



আসসালামু ওয়া আলাইকুম,

আসা করি ভাল আছেন। আজকের টিউনটি মুলত তাদের জন্য যারা ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগে পড়াশুনা করেন বা  রোবটিক্স নিয়ে কাজ করছেন বা করতে পছন্দ করেন তাদের জন্য টিউন্স টা আশা করি কাজে লাগবে।

ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগে প্রায় সময় ই বিভিন্ন প্রোজেক্ট দিয়ে থাকে তার জন্য বিভিন্ন পার্টস দরকার হয়ে থাকে যেমনঃ মাল্টিমিটার, রেসিসটার, ব্রেডবোর্ড, মোটর ইত্যাদি।

এছারা যারা রোবটিক্স পছন্দ করেন যেমনঃ Line Follower robot, Android Control Robot, Obstacle Avoiding Robot, Smart Robot ইত্যাদি সহ আরও অনেক রোবট ও বিভিন্ন রোবটিক্স প্রোজেক্ট এর জন্য (মোটর, ব্রেডবোর্ড, আরডুইনো, মাইক্রোকন্ট্রোলার, এলসিডি) পার্টস দরকার পরে থাকে।

এখানে বাংলাদেশের কয়েকটি অনলাইন রোবটিক্স ওয়েব শপ (Robotics Web Store) এর তালিকা নিম্নে দেয়া হল যেখান থেকে আপনি কোয়াড কোপটার (Quad Copter), রোবটস (Robots), বিভিন্ন ইলেক্ট্রনিক্স পার্টস(Electronics Parts) সহ আরও অনেক রবোটিক্স পার্টস খুব সহজে খুজে পাবেন।
উল্লেখ্যঃ সব গুলো ওয়েব স্টোর কেমন সেটা আমার জানা নেই তবে এর মধ্যে স্টার মার্ক দেয়া ওয়েবসাইট গুলার সার্ভিস ভাল বাকি গুলা আপনার বিবেচনাধীন 😛
online Robotics web store Address (1)


অনলাইন রোবটিক্স ওয়েব ষ্টোরঃ
*১। http://www.techshopbd.com

২। store.roboticsbd.com

৩। bdspeedytech.com

৪। rcshopbd.com

৫। rcsolutionbd.com

*৬। http://www.toolsbd.com

৭। allmartbd.com

৮। http://www.electronics.com.bd

৯। projectshopbd.com

১০। tronicsbd.com

*১১। swadeshelectronics.com

১২। projuktiponno.com

১৩। http://www.projuktishop.com

১৪। rcgears.co


ভাল থাকবেন, সুস্থ থাকবেন

1 comment: