Saturday 1 April 2017

ডাউনলোড করে নিন ব্লকব্লাস্টার ইফেক্টসহ Wondershare Filmora 8.1-এর ফুলভার্শন।

——————— بِسْمِ اللَّهِ الرَّحْمَٰنِ الرَّحِيمِ ———————

প্রিয় ভিউয়ার্স আজ আমি আপনাদের দেখাব কিভাবে পিসিতে Wondershare Filmora 8.1 লেটেস্ট ভার্শন-এর 

ডাউনলোড,ইনস্টল এবং ফুলভার্শন করে তা দিয়ে চমৎকার ভিডিও এডিটিং করা যায়।


Wondershare Filmora 8.1

ভিউয়ার্স আমরা যারা কমবেশি ভিডিও এডিটিং এর সাথে জড়িত।

তারা হয়ত এই Wondershare Filmora-এর সাথে পরিচিত। তো চলুন ভিউয়ার্স প্রথমেই এই সফটওয়্যার-

এর কিছু বৈশিষ্ট্য দেখে নেইঃ
  • সহজ ইন্টারফেস।
  • সংক্ষিপ্ত প্রচেষ্টার সঙ্গে ভিডিও সম্পাদনা।
  • প্রায় ৩০০টিরও বেশি অত্যাশ্চর্য ইফেক্ট যা একটি ক্রিয়েটকৃত ভিডিও-এর মান উন্নয়নে অপরিহার্য ভুমিকা রাখে।
  • ভিডিওতে হলিউড মুভির মত সৃজনশীল ইফেক্ট যোগ করা।
  • যেকোনো ফরম্যাটে ক্রিয়েটকৃত ভিডিও ইম্পোর্ট ও এক্সপোর্ট দেয়া।
ভিউয়ার্স সম্প্রতি Wondershare Filmora-এর নতুন আপডেট রিলিজ হয়েছে যার ভার্শন নেম হচ্ছেঃWondershare Filmora 8.1

এবং নতুন রিলিজ হবার কারনে এই ভার্শন-এর রেজিস্ট্রেশন ও এর ফুল ফিচার-এর ব্যবহার নিয়ে কিছুটা ঝামেলা পোহাতে হয় যেমনঃ
  • ফুল ভার্শন করতে না পারা।
  • স্পেশাল ইফেক্ট ইউজ করতে না পারা।
  • ভিডিও তৈরি শেষে ভিডিওতে ওয়াটার মার্ক শো করা।
  • অলওয়েজ অফলাইন-এ Wondershare Filmora ব্যবহার করা।
তো আজ আমি আপনাদের দেখাব যে কিভাবে পিসিতে সম্পুর্ন অনলাইন অবস্থায় Wondershare Filmora 8.1 খুব সহজেই ডাউনলোড,ইন্সটল এবং ফুল ভার্শন করবেন।

সাথে এই সফটওয়্যার-এর সমস্ত পেইড ইফেক্ট ডাউনলোড লিংক তো আছেই তাও আবার বিনামুল্যে।

ভিউয়ার্স কিভাবে Wondershare Filmora 8.1-এর ডাউনলোড,ইন্সটল এবং ফুল ভার্শন করবেন তার সমস্ত প্রক্রিয়াটি দেখানোর জন্য আমি একটি ভিডিও টিউটোরিয়াল তৈরি করেছি।

সরাসরি কোনো ডাউনলোড লিংক না দিতে পারায় আমি আন্তরিকভাবে দুঃখিত।

তবে ভিডিও ডিসক্রিপশনে আপনাদের সুবিধার কথা চিন্তা করে Wondershare Filmora 8.1-এর সফটওয়্যার এবং ব্লকব্লাস্টার ইফেক্ট সহ অন্যান্য সমস্ত পেইড ইফেক্ট-এর ডাউনলোড লিংক দিয়েছি।

চাইলে আপনারা লিংক ফলো করে এই অসাধারন ইফেক্টগুলি ডাউনলোড করে নিতে পারেন।

Wondershare Filmora 8.1 ডাউনলোড,ইন্সটল এবং ফুল ভার্শন-এর ভিডিও টিউটোরিয়াল দেখুন


পরিশেষে

আমার এই টিউন কোনো এক্সপার্ট ভাইদের জন্য না।

আমার এই টিউন-এ যদি কোনো ভুলভ্রান্তি থাকে বা আমার উপস্থাপনায় আমি কোনো ভুলকিছু লিখে থাকি তাহলে, সবার কাছে আমার অনুরোধ থাকবে

সবাই আমার ভুলগুলোকে ক্ষমাসুলভ দৃস্টিতে দেখবেন।

আজ এ পর্যন্তই পরবর্তী টিউন দেখার আমন্ত্রন জানিয়ে আমি আপনাদের কাছ হইতে বিদায় নিচ্ছি আল্লাহ্‌-হাফেজ।

0 comments:

Post a Comment