Sunday 16 April 2017

এন্ড্রয়েড মোবাইলকে কম্পিউটারের স্পিকার হিসেবে ব্যবহার করুন।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ?

আশা করি আল্লার রহমতে ভালোই আছেন।

আমি আজও আপনাদের মাঝে আরেক টা টিপস নিয়া হাজির হলাম।

টিপস টি আমার জানা মতে আগে টিউন করা হইছে কি তা তা আমি জানিনা।

তবুও আপনাদের উপাকারের কথা চিন্তা করে আমি আপনাদের মাঝে সেই টিপস টা শেয়ার করতে যাচ্ছি।

আমি কয়েক দিন আগে একটা টিউন টিউন করেছি যে,

কিভাবে আপনার এন্ড্রয়েড মোবাইলকে আপনার কম্পিউটার বা ল্যাপটপের মাইক্রোফোন হিসেবে ব্যবহার করা যায়।

বাট আমি আজ আপনাদের দেখাবো কিভাবে

আপনারা আপনাদের এন্ড্রয়েড মোবাইলকে কম্পিউটারের স্পিকার হিসেবে ব্যবহার করবেন।


বর্তমানে আমরা যারা কম্পিউটার বা ল্যাপটপ ব্যবহার করি।

যদি কোন কারনে আমাদের কম্পিউটার বা ল্যাপটপের স্পিকার বা সাউন্ড বক্স নষ্ট হইয়া যায়, তখন আমরা কি করে থাকি।

নিশ্চয় আমরা বাজার থেকে আমাদের জন্য আবার আরেকটা স্পিকার কিনে থাকি।

তো আমরা আমারদের স্মার্টফোন বর্তমানে কোন কাজ করি।

আমরা আমাদের স্মার্টফোন আমাদের সকল কাজ করতে পারলে কেন আমাদের কম্পিউটার বা ল্যাপটপের  স্পিকার হিসেবে ব্যবহার করতে পারবো না।

তো কাজের কথায় আসা যাক।

মে প্রথআপনার কম্পিউটার বা ল্যাপটপের জন্য একটা সফটওয়্যার ডাউনলোড করতে হবে।

সফটওয়্যারটির নাম হচ্ছে SoundWire Server.তারপর আপনারা আপনাদের মোবাইলের জন্য সেম একই এপ্সটা ডাউনলোড করে নিবেন প্লেস্টোর থেকে।

বাকি কাজ টা আপনারা আমার ভিডিও টা দেখে করে নিবেন।

0 comments:

Post a Comment