Thursday 20 April 2017

Best 06 Command Prompt (CMD) Tricks। যা অনেকরই অজানা।

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন?

প্রতিদিনের মত আজও লিখতে বসলাম।

অনেকেই মনে করেন আমি টিউন করি আমার ভিডিও মার্কেটিং এর উদ্দেশ্যে।

বলতে পারেন সেটাও একটা উদ্দেশ্য কারন ভাল কিছু কাজ করলে তা আপনাদের সবার সাথে শেয়ার এবং জানানোর মাধ্যম হল ব্লগ এবং সোস্যাল মিডিয়া।

আমার Era IT  নামের ইউটিউব চ্যানেলটা আইটি রিলেটেড এবং প্রতিনিয়ত ভাল কিছু ভিডিও সবাইকে উপহার দেওয়ার জন্য আমার চ্যানেলটির মূল উদ্দেশ্য।

তাই যারা এখনও Subscribe করেননি তারা Subscribe করে আমার নিয়মিত আইটি রিলেটেড ভিডিওগুলো দেখতে থাকুন।

সব কিছুই যে ভাল লাগবে তা কথা না। তবে পর্যায়ক্রমে আমি আরো ভাল মানের ভিডিও আপলোড করতে চেষ্টা করছি।

আজকের বিষয় হলে Command Prompt নিয়ে।

আজ আমি আপনাদের সাথে শেয়ার করব গুরুত্বপূর্ন কিছু কোড যার মাধ্যমে আপনি খুব সহজেই কাজ গুলো করতে পারবেন।
  • ১. Lookup All IP Address
  • 2. Lookup Network Detlias
  • 3. Lookup Your Computer Configration
  • 4. Tree Lookup
  • 5. Scan you Computer and fast your computer
ভিডিওটা দেখুন এবং কোডগুলো ভিডিও Description দেওয়া আছে।


সবাই ভাল থাকবেন।

ভিডিওগুলো সবার সাথে শেয়ার করতে বিনীত অনুরোধ রইল।

0 comments:

Post a Comment