Saturday 22 April 2017

Windows 10 এ Start Menu কিভাবে Customize করবেন। windows 10 ব্যবহারকারীদের জন্য।

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভাল আছেন।

প্রতিদিনের মত আজও কিছু বিষয় নিয়ে লেখতে বসলাম।

সবার আগে  আমি সবার কাছে কৃতজ্ঞ ও গর্বীত কারন সবার সহযোগীতার কারনে Era IT নামের ইউটিউব চ্যানেলটি এগি যাচ্ছে।

যারা এখন আমার চ্যানেলটি এখনও ভিজিট করেননি তারা YouTube গিয়ে erait লিখে সার্চ দিলেই আমার চ্যানেলটি পেয়ে যাবেন 

এবং IT Related ভিডিও দেখতে পারবেন এবং সবাই সাবস্ক্রাইব করবেন প্লিজ।

যারা উইন্ডোজ ১০ ব্যবহার করেন তাদের জন্য নতুন এবং সুন্দর কিছু টিপস নিয়ে আজ লিখতে বসলাম। 

Start Menu কাস্টমাইজ করবেন যেভাবে। আর গত ০৭ ই এপ্রিল মাইক্রোসফট উইন্ডোজ ১০ এর নতুন আপডেট রিলিজ করেছে। 

যারা এখনও আপডেট ডাউনলোড করেননি তারা এখনই আপনাদের উইন্ডোজ ১০ নতুন আপডেট করে নিন। অনেক নতুন ও সুন্দর সুন্দর ফিচার আছে। 

কয়েকদিনের মধ্যে নতুন আপডেট নিয়ে আমি ভিডিও তৈরী করব আমার চ্যানেলটা পাবেন।

নিচের ভিডিওতে আমি Start Menu কাস্টমাইজ করার ১০ টি উপায় দেখালাম। 

সময়য়ের অভাবে আমি বিস্তারিত লিখতে পারলাম না। কেউ ভুল বুঝবেন না। 

পরবর্তী টিউন এ আমি বিস্তারিত লিখতে চেষ্টা করব।

0 comments:

Post a Comment