Saturday 1 April 2017

মোবাইলের ম্যাসেজ মেমরিতে ট্রান্সফার করুন বা অন্য মোবাইলে নিন

আসসালামু ওয়ালাইকুম

কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন আমি মোহাম্মদ নিরব আজকে আপনাদের সাথে যে বিষয়টি নিয়ে কথা বলব

সেটি হল কিভাবে আপনি আপনার এন্ড্রয়েড মোবাইলের এসএমএস কিভাবে আপনার মেমরি কার্ডে ব্যাকআপ রাখবেন এবং পুনরায় কিভাবে ফিরিয়ে নিয়ে আসবেন।

তো বরাবর এর মত আগেই বলে দিচ্ছি কারো যদি লেখা পড়তে বিরক্ত লাগে তাহলে লেখা না পরে নিচের ভিডিও তে দেখুন

কারন আমি যেকোনো টিউন লেখার পাশাপাশি ভিডিও তেউ বুঝিয়ে দেই।

তো এবার কাজের কথা আশি আমাদের প্রাই অনেক সময় মোবাইল রিসেট মারতে হয় বা

যেকোনো কারন এক মোবাইল থেকে আরেক মোবাইল এসএমএস ট্রান্সফার করতে হয় যেটা অনেকেই করতে পারি না তো আমি আজকে শেটাই দেখাচ্ছি কিভাবে করবেন

তারপর এটাকে ওপেন করুন ওপেন করার পর দেখবেন backup লেখা আছে সেটাতে ক্লিক করে ok তে ক্লিক করুন 

তাহলেই আপনার এসএমএস মেমরি তে চলে যাবে এখন আপনি আপনার এসএমএস ডিলেট করে দিলেও কোন প্রবলেম হবে না

আপনি আই এসএমএস পুনরায় আনতে চাইলে অ্যাপসটি ওপেন করুন restore লেখা দেখবেন

সেখানে ক্লিক করলেই আপনার এসএমএস পুনরায় মোবাইল এর ম্যাসেজ অপশনে চলে আসবে।

কিভাবে কি করতে হবে ভিডিও তে দেখতে চাইলে নিচে দেখুন



আর যদি অন্যকোন মোবাইলে নিতে চান তাহলে ওই মোবাইলে আপনার মেমরি টি ভরে sms backup এর অ্যাপস টা ওপেন করুন 

তারপর সব আগের মত করুন।

আশা করি বুঝতে পেরেছেন আর যদি না বুঝেন তাহলে আমাকে টিউমেন্ট এ জানান আমি হেল্প করব, লেখায় কথাও ভুল হলে মাপ করবেন।

ধন্যবাদ

0 comments:

Post a Comment