Thursday 26 May 2016

হাততালি দিলেই জ্বলে উঠবে এন্ড্রয়েড ফোনের Flash Light, না দেখলে আপনার মিস।

Image result for flashlight
flash light



আসসালামু আলাইকুম।
আপনারা সকলে কেমন আছেন? আশা করি সবাই ভালই আছেন।
আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।
আর কথা না বাড়িয়ে কাজের কথায় আসি।আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো গুগলের একটি চমৎকার অ্যাপ।
অনেকেই হয়ত এতদিন এই অ্যাপস টাই খুজতেছেন।

যাই হোক আর খোঁজা খোঁজি করতে হবে না। আমি নিয়ে এসেছি একেবারে লেটেস্ট ভার্সনের এই অ্যাপসটি।
যাই হোক টাইটেল দেখেই বুঝে গেছেন আমি কি দিতে চাচ্ছি।
এবার আপনি আপনার ফোনের সেন্সর এর মাধ্যমে হাততালি দিলেই ক্যামেরার ফ্লাসলাইট জলে উঠবে। তো আর দেরি করবেন না।

ডাওনলোড করুন : click here

[ডাউনলোড করার সময় টিক টা উঠিয়ে Download এ ক্লিক করবেন ]
Download হয়ে গেলে ইন্সটল করে ওপেন করুন।

আশা করি আজকের এই এপ্সটি আপনাদের খুব ভাল লাগবে।

অনেকেই হয়ত এমন অ্যাপ ই খুজতেছিলেন।

যদি কোন সমস্যা হয় আমাকে জানাতে পারেন।

তাহলে আজকে আর নয়। অনেক বক বক করলাম। আজকের মত সকলের কাছ থেকে বিদায় নিচ্ছি।ভুল ত্রুটি হলে ক্ষমা করে দিয়েন ছোটো ভাই হিসেবে। দেখা হবে আগামী টিউনে, অন্য কোন বিষয়/চমক নিয়ে। ভাল থাকবেন, সুস্থ থাকবেন।

আর যদি এই টিউনটি আপনাদের উপকারে আসে তাহলে ফেসবুকে Share করতে ভুলবেন না.....

আমাকে ফেসবুকে পেতে এখানে ক্লিক করুন 

                                     :::::: THANK YOU ::::::

0 comments:

Post a Comment