Thursday 26 May 2016

৫০ টাকাই ১ জিবি ইন্টারনেট ৩০ দিন



Image result for 50 taka 1 gb
50 TAKA 1 GB

৫০ টাকাই ১ জিবি ইন্টারনেট ৩০ দিন

 Hurray !! Hurray !! Hurray !!

আসসালামুয়ালাইকুম।
আশা করছি আপনারা সবাই ভালো আছেন। আর আমার অবস্থা আর কি বলব।
আপনাদের মতো আমিও প্রযুক্তি নিয়ে ঘাটাঘাটি করি। আর হাতে কলমে টিউটেরিয়াল এর জন্য তো ইউটিউব আছেই।
আর এইগুলো ইউজ আমাদের আপনাদের সবার অনেক সাহায্য করে থাকে। সেটা বুঝতেই পারছেন।
আর কিছু বলার আগে প্রথমেই আমি ক্ষমা চেয়ে নিচ্ছি এইখানে ৫০ টাকাই কিভাবে ১ জিবি পাবেন সেইটার অফার শেয়ার করা হয়নি।

আমাদের সবার ইন্টারনেটের প্রয়োজন রয়েছে। উন্নত দেশ গুলো পুরোপুরি ইন্টারনেট নির্ভর। তাদের স্কুলে বই-খাতা নিয়ে যেতে হয় না। ল্যাপটপ-ট্যাব নিয়ে যেতে হয়। তারা জানেই না যে বই-খাতা নিয়ে স্কুল যায় কেও। তবুও কিছু বাঙালি বুঝবেনা ইন্টারনেটের গুরুত্ব। এখনো রেগুলার প্যাকেজ হিসাবে ১ জিবি ২৭৫ টাকা+ভ্যাট।

 জাতির কাছে প্রশ্ন – বাংলাদেশ কি এতোই ধনী দেশ?? আমার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ। আর এইখানে যেমন 1 mbps ব্রডব্যান্ডের দাম ২০০০ টাকা। আর ঢাকাই দেখলাম মাত্র ৪০০ টাকাই 1 mbps ব্রডব্যান্ড পাওয়া যায়। তাই আমাদের তো সিমে নেট কিনতে হয়।

আমি এই নিয়ে একটা অনলাইন ভিত্তিক আন্দোলন করতে চাই। আপ্নারা কি আমার সাথে থাকবেন??

শুধু আপনাদেরকে এক্টাই অনুরোধ। এই ভাবে আন্দোলন চলতে থাকলে দেশের বড় কারো চোখে পড়বে বলে আমি মনে করি। আর তারপর সেইটার উপর কোনো সিদ্ধান্ত নেওয়া হবে বলে মনে করি।

ধন্যবাদ।

আর যদি এই টিউনটি আপনাদের উপকারে আসে তাহলে ফেসবুকে Share করতে ভুলবেন না.....

আমাকে ফেসবুকে পেতে এখানে ক্লিক করুন 

                                     :::::: THANK YOU ::::::

 

0 comments:

Post a Comment