Thursday 26 May 2016

এবার ঘরে বসেই পহেলা জুন এর আগেই সিম নিবন্ধন করুন ছোট্ট একটি অ্যান্ড্রয়েড অ্যাপ দিয়ে । ১০০% কার্যকরী টিপস

 Image result for bd sim register




আসসালামু আলাইকুম।

আপনারা সকলে কেমন আছেন? আশা করি সবাই ভালই আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।আজ আমি দেখাবো কিভাবে ঘরে বসেই সিম নিবন্ধন করবেন।
গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নীতীমালা অনুযায়ী আপনাকে আপনার মোবাইল সিমের বৈধতা নির্ধারনে সিম নিবন্ধন করতে হবে। অনিবনন্ধিত সিম দেশ ও জাতীর জন্য বিপজ্জনক।
সরকার পহেলা জুন সকল অনিবন্ধিত সিম বন্ধ করে দিবে।আর কোনো সুযোগ না দিয়েই এবার সকল অনিবন্ধিত সিম বন্ধ করা হবে।
ঝামেলা এড়াতে এখুনি রেজিষ্ট্রেশন করুন।

এই অ্যাপটি ব্যবহার করে আপনি ঝামেলামুক্ত ভাবে ঘরে বসেই আপনার সিম রেজিষ্ট্রেশন করতে পারবেন।ব্যবহারকারীর বিশেষ সুবিধার্থে অ্যাপটিতে যোগ করা হয়েছে ভয়েস অ্যাসিস্ট্যান্ট, যাতে করে অনায়াসে আপনি আপনার প্রদানকৃত পরিচয়পত্র নম্বরটি মিলিয়ে নিতে পারেন। প্রচলিত সমধর্মী যে কোন অ্যাপ থেকে এটি সম্পুর্ন ভিন্ন। প্রক্রিয়াটি সম্পুর্ন বিন্যামুল্যে এবং বিনা ইন্টারনেটে সম্পন্ন হবে। গ্রামীনফোন, বাংলালিংক, টেলিটক, রবি অথবা এয়ারটেল সিম রেজিষ্ট্রেশন করতে আপনি অ্যাপটি ইন্সটল করে প্রয়োজনীয় তথ্যাদি প্রদান করে আপনার সিমের বৈধতা নিশ্চিত করুন।


অ্যাপ টি আমি নিজে ট্রাই করে আপনাদের সাথে শেয়ার করলাম।
অ্যাপ সাইজ মাত্র ৩.২ মেগাবাইট।
ডাউনলোড করতে : এখানে ক্লিক করুন।

বিঃদ্রঃ ফোন থেকে ডাউনলোডের জন্য ফোনের ডিফল্ট ব্রাউজার বা Uc ব্রাউজার ব্যবহার করবেন।ক্লিক Create Download link।তারপর অন্য কোন পেজে গেলে ব্যাক করে আগের পেজে এসে Create Download link ক্লিক করুন।

কিছু কথাঃ অবশ্যই টিউমেন্ট ও রিভিউ দিয়ে টিউন করার  উতসাহ জোগাবেন। অ্যাপের কোন ফিচার যদি আপনার ভালো না লাগে অথবা আপনার যদি কোন সাজেশন থাকে এই অ্যাপ সম্পর্কে তাহলে আমাকে জানাবেন, আমি সেটি গুরুত্বের সাথে বিবেচনা করবো।
ধন্যবাদ।
সুস্থ থাকুন,  ভালো থাকুন।

আর যদি এই টিউনটি আপনাদের উপকারে আসে তাহলে ফেসবুকে Share করতে ভুলবেন না.....

আমাকে ফেসবুকে পেতে এখানে ক্লিক করুন

                                     :::::: THANK YOU ::::::

0 comments:

Post a Comment