Saturday 1 October 2016

দেখুন কিভাবে ১০০% ভেরিফাইড এক্যাউন্ট তৈরি করবেন আপনার পেওনার এক্যাউন্ট দিয়ে- ভিডিও সহ

Hello - টেকটিউনস এ আমি একজন নিয়মিত টিউনার।

 তাও আগেই বলে রাখি  কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। কারন মানুষ মাত্রই ভুল করে। সবাই কেমন আছেন? আশাক‌রি ভালই আছেন। আমি ভালোই আছি আপনাদের দোওয়াই।

আসল কথায় আসি.


আমি এই টিউনটি আগও করেছি কিন্তু অনেকের সমতিতে আজ আমি এই টিউনির ভিডিও সহ প্রকাশ করলাম।

আগে টিউনি পরুন যদি না ঝুছেন তাহলে আমার ভিডিওটি দেখুন আমি মোট দুইট ভিড্ওি দিয়েছি  একটি ব্যাংক ভ্যারিফাইড আর একটি মোবাইল এবং কার্ড ভেরিফাইড।

ব্যাংক ভ্যারিফাইড:

মোবাইল এবং কার্ড ভেরিফাইড


এখন পেওনার দিয়ে সহজেই UK ব্যাংক ভেরিফাইড পেপাল একাউন্ট তৈরি কারা যাচ্ছে আমি তৈরি করেছি দেখুন আমার পেওনার একাউন্টে UK ব্যাংক  নিচে দেখুন


এবং আমার পেপাল একাউন্টের এখনকার অবস্থা দেখুন  নিচে


ব্যাংক একাউন্ট  লিংক হয়েছে সেইটি দেখুন নিচে


আপেনারা যদি কেউ আগ্রহী থাকেন এই UK পেপাল একাউন্টের প্রতি তাহলে আমার সাথে নিম্নের ঠিকানায় যোগাযোগ করতে পারেন.

আমার পেপাল একাউন্টটি ব্যাংক এবং ফোন ভেরিফাইড একাউন্ট।

বি: দ্র: আপনি এই পেপাল একাউন্টের ডলার পেওনার  ব্যাংক  এ সেন্ড করে এ.টি.এম  থেকে অতি সহজে টাকা তুলতে পারবেন।  

আগে যারা আমার টিউন দেখননি তাদের জন্য নিচে আমার দুইটি টিউন দেওয়া আছে।

আমার দেওয়া দুইটি টিউন একসাথে দেখুন।

আপনি এইখান থেকে  নিজেই 15 মিনিটের মধ্যে আপনার পেপাল ফোন ভেরিফাইড করে ফেলতে পারবেন এবং আপনি কার্ড ভেরিফাইড করতে পারবেন 30 মিনিটের মধ্যে আপনার যা করা লাগবে।

আপনি  আমার নিচের লেখাগুলো  ১০ মিনিট পড়ুন র্ধয্য সহকারে পড়ুন তহলেই আপনি সহজেই তৈরি আপনার পেপাল একউন্ট ফোন ভেরিফাইড করতে পারবেন। 

এই জন্য নিচের লিংক গুলোত ক্লিক করুন।

1. Card Verified Paypal Account

2. Phone Verified Paypal Account

১। কার্ড ভেরিফাইড পেপাল 

২। ফোন ভেরিফাইড পেপাল 

উপরের ১। কার্ড ভেরিফাইড পেপাল একাউন্টে আপনি কিভাবে কার্ড ভেরিফাইড করবেন তা আপনি জানতে পারবেন কিন্তু আপনাকে একটু বুঝো শুনে তারপর একাউন্ট করা লাগবে।

উপরের ২। ফোন ভেরিফাইড একাউন্ট আপনি পেপাল একাউ্ন্ট কিভাবে ফোন ভেরিফাইড করবেন তা আপনি জানতে পারবেন কিন্তু আপনাকে একটু বুঝো শুনে তারপর একাউন্ট করা লাগবে।

বি:দ্র: আপনার এই দুইটি করতে পেপাল ও নিটেলার এর ডলার লাগবে পেপাল এর ডরার লাগবে ১০ ডলার তাহলে আপনি একটি US,UK,CA এই তিনটি নম্বর নিতে পারবেন। আর নেটেলার ডলার লাগবে ৫ ডলার যা দিয়ে আপনি একটি ভার্চুয়ার মাষ্টার কার্ড পাবেন। আপনাদের কাছে যাদ ডলার থাকে তাহলে ভালো আর না থাকলে আমার সাথে যোগাযোগ করতে পারেন আমার কাছে পেপাল এবং নেটেলার ডলার সব-সময় থাকে।

0 comments:

Post a Comment