Thursday 9 June 2016

একটি ১ এমবির ছোট Paid Player প্লেয়ার দিয়ে সব হাই কোয়ালিটির ভিডিও চালান আপনার এন্ড্রয়েড ফোনে, চাইলে টিউনটি দেখুন।



আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন।আশা করি ভাল আছেন।

আজ আমি আপনাদের জন্য মাএ ১ এমবির ছোট একটি Playear নিয়ে এসেছি।এটি দিয়ে আপনি সকল হাই কলেটির ভিডিও গান চালাতে পারবেন। Google Play Store এ এটি Paid App। এটি একদম Latest Verson কয়দিন আগেই আপডেট হয়েছে।
প্রথমেই জেনে নিন,কেন আপনি এই প্লেয়ারটি ব্যবহার করবেন।
আমরা অনেকেই আছি টাকার অভাবে দামী ফোন ব্যবহার করতে পারিনা।আর হাই কোয়ালিটির ভিডিও গুলো সব মোবাইলে সাপোর্ট দেয়না।
তাই যারা আমার মত কম দামী ফোন ব্যবহার করেন তাদের জন্য আমি নিয়ে এসেছি অসাধারন একটি ভিডিও প্লেয়ার।
এটা দিয়ে আপনি সব বড় কোয়ালিটির গান প্লে করতে পারবেন।আর এটি সাইজেও অনেক ছোট।
ধরুন একটি ভিডিওর এমন একটি জায়গা প্রিয় সেখানটি আপনি বারবার দেখতে চান।




এবার আর আপনাকে আগা পিছা করতে হবে না।একবার শুধু সেট করে দিন তাহলে সে জায়গা টুক বারবার Repit হবে।
তো আর দেরি কিসের নিচের দেয়া Link থেকে জলদি ডাউনলোড করে নিন।পরে হয়ত খুজে পাবেন না।সাইজও বেশি না মাএ ১এমবি।

Download Link: Click here
N.B Download করার জন্য Download এর নিচে টিক চিহ্ন টা উঠয়ে দিয়ে Download এ ক্লিক করবেন।

ভুল হলে ক্ষমার দিষ্টিতে দেখবেন।সবসময় Tectunce এর সাথেই থাকবেন আশা করি।
আমি সবার জন্য দোয়া করি আল্লহ যেন আপনাদেরকে ভাল রাখে।
আমার জন্যও পারলে দোয়া করবেন।সবাই ভাল থাকবেন Most Importently Foorti তে থাকবেন ধন্যবাদ।

0 comments:

Post a Comment