Thursday 9 June 2016

যেকোনো দেশের নাম্বারে ফ্রী কথা বলুন খুব পরিষ্কার ভাবে।(new updated)

আসসালামু আলাইকুম।
আপনারা সকলে কেমন আছেন? আশা করি সবাই ভালই আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। আর কথা না বাড়িয়ে কাজের কথায় আসি।আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো গুগলের একটি চমৎকার কলিং অ্যাপ।







ফ্রী কথা বলার জন্য তো এতোদিন তো অনেক App ই ব্যবহার করলেন। হয়তবা অনেকেইই সফল হয়েছেন, আবার অনেকেই ব্যার্থ। তাই তাদের জন্যই আমার এই টিউন। এর আগেও অনেকেই Voxox, Libon এগুলু ব্যবহার করেছেন। কিন্তু সেগুলু খুব একটা কাজের নয় আর সেগুলুতে ফ্রী Cradit এর পরিমান খুবই কম। কিন্তু আমি আজ যেই App এর কথা বলব, সেটি একসাথেই 1 $ ফ্রী দেয়। যা দিয়ে আপনি কম্পক্ষে ৫০-৬০ মিনিট কথা বলা যাবে। সেই কানষিত App টির নাম হল ✬Text Me Free Call✬



ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

ব্যবহারের নিয়মঃ ☞ প্রথমে উপর থেকে App টি Download করে Install দিন। ☞ এখন App টি Open করুন। ☞ দেখবেন Create New Account/Sign Up আছে। ☞ এখন আপনার যেকোন একটা Email দিন, তারপর First Name or Last দিন। এখন Phone Number Option থেকে Bangladesh Select করে আপনার নাম্বার দিন। ☞ দেখবেন আপনার নাম্বারে একটা Sms এসেছে, সেটায় একটা code আছে, সেটা App এর Varification Page এর Box এ সেই কোড টা দিয়ে Varification করে নিন। এখন দেখবেন Sign In হয়ে যাবে। ☞ এখন Call Option থেকে যেকোন নাম্বার লিখে কল দিন। Note :- মনে রাখবেন, Bangladeshi নাম্বারে কল দিলে নাম্বারের আগে 880 দিয়ে নিবেন। আর দেশ ভেদে কল রেট এর ভিন্নতা হতে পারে।



ধন্যবাদ। সুস্থ আর ভালো থাকুন।

0 comments:

Post a Comment