Thursday 9 June 2016

Download করুন অধিক গতি সম্পুর্ণ IDM Download Manager




Download idm download manager

আসসালামু আলাইকুম, আশাকরি মাহে রমজানের এই পবিত্র মাসে আপনারা সবাই ভালো আছেন। এটা টিটিতে আমার প্রথম টিউন।আমি প্রতি নিয়ত টিটিতে একবার হলেও ভিজিট করি।কারণ ইন্টারনেট জগতের প্রায় ৮০% ধারণা আমি এই টিটি থেকে পেয়েছি। ফলে এই সাইটটি আমার কাছে সবচেয়ে প্রিয় সাইট।কথা না বাড়িয়ে কাজের কথায় আসা যাক।যে সকল ভাইয়েরা কম্পিউটার চালান তারা সবাই কম বেশি আইডিএম সম্পর্কে জানেন।অনেকে আইডিএম নিয়ে অনেক ঝামেলায় থাকেন আপনাদের ঝামেলা থেকে মুক্তি দেওয়া আমার টিউনের মূল উদ্দেশ্য।অধিকাংশ ক্ষেত্রে দেখা যায় অনেকের আইডিএম বারবার সিরিয়াল কি চায়। তাই আপনারা ঠিক মত ডাউনলোড করতে পারছেন না।তাই দেরি না করে তাড়াতাড়ি ডাউনলোড করে নিন Internet Download Manager 6.10।যা আমি বিগত ৪ বছর যাবৎ ব্যবহার করে আসছি।
IDM
Image result for idm
Download IDM download manager




:-) 😛  😛

সাথে winrar software দিলাম। যাতে আপনাদের unzip করতে কষ্ট না হয়।

Download winrar

যেহেতু আমি নতুন টিউনার কাজেই ভাষাগত ভূল হওয়া স্বাভাবিক ব্যাপার।তাই এই দোষটি আপনারা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। টিউনটি অনেক কষ্ট করে লিখলাম তাই আপনাদের মতামত কামনা করছি। আর একটা কথা আমি নিজে যা পেরেছি তাই লিখেছি কারও টিউন কপি করার চেষ্টা করিনি ইনশাল্লাহ ভবিষ্যতেও করব না।
খোদা হাফেজ।
যেহেতু আমি নতুন টিউনার কাজেই ভাষাগত ভূল হওয়া স্বাভাবিক ব্যাপার।তাই এই দোষটি আপনারা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। টিউনটি অনেক কষ্ট করে লিখলাম তাই আপনাদের মতামত কামনা করছি। আর একটা কথা আমি নিজে যা পেরেছি তাই লিখেছি কারও টিউন কপি করার চেষ্টা করিনি ইনশাল্লাহ ভবিষ্যতেও করব না।
খোদা হাফেজ।

0 comments:

Post a Comment