Saturday 4 June 2016

দ্রুত ফাইল কপি – পেস্ট করুন ছোট একটি সফটওয়্যার দিয়ে

 



 

     দ্রুত ফাইল কপি – পেস্ট করুন ছোট একটি সফটওয়্যার দিয়ে

Image result for copy paste apps


আশা করি সবাই ভালো আছেন ।
আমিও আপনাদের দোয়ায় ভালো আছি ।

আমি আছকে আপনাদের মাঝে একটি সফটওয়্যার শেয়ার করবো তার নাম হলো - Extreme Copy
এই সফটওয়্যারটি দিয়ে আপনি কম্পিউটার এর যে কনো ফাইল অনেক দ্রুত কপি করতে পারবেন। অনেকই হয়তবা  এটি সর্ম্পকে জানেন।

যারা জানেন না এটি শুধু তাদের জন্য।
 আর একটা কথা এই বিষয় নিয়ে আমার দেখা মতে একটি টিউনস হয়ে ছিলো।
তারপর ও আমি আবার টিউনস করলাম আপনাদেরকে  নতুন ভারসন দেওয়ার জন্য।

আমি যেটা শেয়ার করব তাহলো::::::      ExtremeCopy-2.3.1-pro.

এর আরো নতুন ভারসন রয়েছে। তবে আমার কিছে এটার Serial Key ছিলো বলেই শেয়ার করলাম।
অনেক কথা বল্লাম।

আর কথা না বাড়িয়ে এখনই Download করুন।
সফটওয়্যারটির সাইজ মাত্র 3 mb.

সফটওয়্যারটি ডাউনলোড করতে : এখানে  ক্লিক করুন

সবাই ভালো থাকবেন । আর Post কেমন হলো তা জানাতে

 ভুলবেন না.....


আমাকে ফেসবুকে পেতে : এখানে ক্লিক করুন

0 comments:

Post a Comment