Sunday 23 July 2017

একটি Sms দিয়ে যে কারো Phone সব কিছু Delete করে দিন phone Deleter with sms

একটি Sms দিয়ে যে কারো Phone সব কিছু Delete করে দিন। ১০০ % সত্যি একবার দেখুন




দরকারি জিনিস সমুহ



তারপর নিচের দেখানো স্টেপ দেখুন

১ম সফটওয়্যার ওপেন করবেন

  • close লিখতে ক্লিক করুন

  • সেটিং এ ক্লিক করুন। কিছু সেটিং করতে হবে

  • প্রথমে আপনার মন মত পাসওয়াড দিন

  • সেটিং এর মত চিনহ তে ক্লিক করুন


  • এখানে সেই মেসেজ টি লিখবেন যে মেসেজ টি অন্নের ফোন থেকে এই ফোনে দেয়া হবে।

  • এবং এই ফোনের সব ডিলেট হয়ে যাবে  (আমিন দিলাম Alamin এইটি লিখে কেউ আমাকে Sms দিলে আমার ফোনের সব ডিলেট হয়ে যাবে)

  • ok ক্লিক করুন

  • এটিতে যদি টিক দেন তাহলে কেউ আপনার অই ফোনে সিম কাড লাগাতে পারবে না

  • এটাতে যদি টিক দেন তাহলে সিম কাড ব্লক হয়ে যাবে

  • এটাতে টিক দিলে তার ফোন এর সব ডিলেট হবে যাবে

  • ডিলেট অপশন টি চালু করতে সেটিং ক্লিক করুন

  • Active ক্লিক করুন

  • সব গুলো অপশনের কাজ আপনাদের বলে দিয়া হয়েছে।যেটি সেট হতে চান সেগুলে টিক দেয়া সেশ করুন

  • Activation ক্লিক করুন

  •  Screen এ টাচ করে সফটওয়্যার টি স্টার্ট করে দিন আপনার কাজ সেষ (এখন অন্য ফোন থেকে মেসে দিন আর দেখুন মজা)



আশা করি সবচেয়ে ভালো সফটওয়ার এটি আর হা আমি কোন ভুয়া টিউন আমি করি না আমি আগে টেস্ট করি তার পর আপনাদের দেই। 

এই সফটওয়্যার ইন্সটল দিবার পর কাজ গুলো সহজেই বুঝে জানাবেন আশা করি। 

নিচে ভিডিও টি দেখুন না বুঝতে পারলে টিউমেন্ট করে জানাবেন।

আর আমাকে ফলো করুন আমি আপনাদের  সামনে এরকম আরও দারুন দারুন টিউন নিয়ে হাজির হবো।

বুঝতে না পারলে ভিডিওটি দেখুন। 

আশা করি বুঝতে পারবেন। 

সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। 

আর হ্যাঁ নিজে মৌলিক টিউন লিখুন এবং অন্যকে মৌলিক টিউন লিখতে উৎসাহ প্রদান করুন। 

সাথে থাকুন আর মেতে উঠুন প্রযুক্তির সুরে। 

ধন্যবাদ -

যদি কেউ না বুঝেন টিউট্রিয়াল টি তাহলে উপরের ভিডিওটি দেখুন।

0 comments:

Post a Comment