Friday 26 May 2017

বানিয়ে নিন একটা ফেসবুক ফিশিং সাইট [ভিডিও টিউটোরিয়াল] ২০১৭

বিসমিল্লাহির রাহমানির রাহিম
আসসালামু আলাইকুম

 টিউনের নাম দেখেই বুঝতে পেরেছেন আমি কি বোঝাতে চেয়েছি।

আপনি যদি এই বিষয় নিয়ে পি এইচ ডি করে থাকেন তাহলে টিউনে আসার দরকার নাই। কারণ আমি আপনাকে শিখাতে চাইছি না। 

যারা একান্তই নতুন একমাত্র তাদেরকেই শিখাতে আসছি। 

সুতরাং নেতা গিরি দেখাবেন না। অগ্রিম ধন্যবাদ দিলাম।


ভিডিও দেখুন আর শিখুন। ভালো লাগলে শেয়ার, টিউমেন্ট করবেন।


স্ক্রিপ্ট ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

>বিঃ দ্রঃ- এটা একটা শিক্ষামূলক ভিডিও। 

এই ভিডিও দ্বারা আপ্নি/আপনারা যদি কোনো প্রকার ক্ষতিগ্রস্থ হন তাহলে আমি কোনো ভাবেই দায়ী থাকবে না। কোনো খারাপ উদ্দেশ্য নিয়ে কাজ করা থেকে দূরে থাকুন। ধন্যবাদ।

যদি কোনো সমস্যা হয় হয় তাহলে নিম্নক্ত লিংক থেকে আমাকে মেসেজ করবেন। আমি যথাসাধ্য চেষ্টা করব আপানাকে সাহায্য করার।

0 comments:

Post a Comment