Thursday 5 October 2017

MB/Data ছাড়াই ফ্রিতে Youtube এর ভিডিও দেখুন আপনার এন্ডয়েড মোবাইলে ১০০% সত্যি।


MB/Data ছাড়াই ফ্রিতে Youtube এর ভিডিও দেখুন আপনার এন্ডয়েড মোবাইলে ১০০% সত্যি।
সবাই কেমন আছেন আসা করি ভালো আসেন কিছুদিন আগে আপনাদের জন্য একটা টিউটোরিয়াল নিয়ে দিয়ে ছিলাম ভালোই আপনাদের সাড়া পেয়েছি তাই আবার আপনাদের মাঝে একটা টিউটোরিয়াল নিয়ে হাজির হলাম ইতিমধ্যে জেনে গেছে আপনাদের জন্য আজ আমি কি টিউটোরিয়াল নিয়ে হাজির হলাম হা ভাই এটা সত্য টিউটোরিয়াল আর আমি নিজে বিষয়টা সম্পকে না জেনে আমি কাজ করি না এবং আপনাদের মাঝে শেয়ার করি না আগের টিউটোরিয়াল এ সকল বিষয় সম্পকে বিস্তারিত আলোচনা করেছি কিন্তু আনেকে কাজ না করতে পেরে না না কথা বলেছে আসলে আমি তাদের উদ্দেশে বলছি আপনি কাজ না করতে পারলে তো আমাদের কিছু করার নাই কারন আমরা কজটা তো সম্পূণ করে দেখিয়ে দিছি আর। একটু বলি যারা আমরা এই সাইটে টিউন করি তারা হয়তো কাজ শিখেই টিউন করে কারন টেকটিউনস সাইটি দেশের সর্ববৃহত্তম সাইট আমি মনে করি সবাই এই সাইটে থেকে অনেক কিছু শিখতে পারে। তো আর বেশি কথা না বলে  সরাসরি

টিউটোরিয়ালে চলে যাই।



সবাইকে ধ্যনবাদ জানিয়ে আজকের মতো বিদায়।

0 comments:

Post a Comment