Friday 9 June 2017

আপনার কম্পিউটার থেকে ওয়্যারলেস স্পিকার হিসাবে আপনার অ্যান্ড্রয়েড ব্যবহার করুন

আজ আমি আপনাদের দেখাবো, 

কিভাবে আপনি আপনার কম্পিউটারের স্পিকার হিসাবে আপনার স্মার্টফোন ব্যবহার করতে পারেন বা, ল্যাপটপ। 

ধরুন আপনার ল্যাপটপ / ডেস্কটপ স্পিকার চলে গেছে। কিন্তু আপনি একটি স্পিকার সঙ্গে সঙ্গে প্রয়োজন। 

এখন আপনি কি করবেন? আপনার যদি অ্যান্ড্রয়েড ফোন থাকে তাহলে সমস্যাটি সমাধান হবে। 

আপনাকে প্রথমে আমার ভিডিওটি দেখতে হবে, সেখানে আমি বর্ণনা করব কিভাবে আমরা আপনার কম্পিউটার থেকে একটি ওয়্যারলেস স্পিকার এবং স্ট্রিম সঙ্গীত তৈরি করতে পারি। 


ঠিক আছে, আসুন আমরা ভিডিও টি দেখি।




Download app's for PC - <<< Visit Here >>>


আমি আপনাকে আমার ভিডিও ভোগ আশা করি।

যদি আপনার কোন প্রশ্ন থাকে তবে দয়া করে টিউমেন্ট করুন আমি উত্তরটি পরিষ্কারভাবে উত্তর দিতে চেষ্টা করবো।

0 comments:

Post a Comment