Wednesday 22 March 2017

কিভাবে যেকোনো ওয়েবসাইটে অনেক গোপনীয় তথ্য দেখবেন ? জেনে রাখুন পরে কাজে লাগতে পারে (With ss)

সকলকে শুভেচ্ছা জানিয়ে আজকের টিউন শুরু করতে যাচ্ছি।

আশা করি সকলে ভাল এবং সুস্থ আছেন। আমি আল্লাহ রহমতে ভাল এবং সুস্থ আছি।

উপরের শিরোনাম দেখে অনেকে হয়ত বুঝতে পারছেন।

তারপরও আমি বিষয়টা বুঝিয়ে বলছি।


অনেক সময় আমাদের ওয়েবসাইটের সব গোপন তথ্য একসাথে দেখার দরকার হয়।

যেমন আপনি যদি জানতে চান যে আপনার সাইটির কি পরিমান সোসাইল ম্যানশন রয়েছে জানতে চান তাহলে আপনি এই পদ্ধতিতে জানতে পারবেন

 

তো এই জন্য প্রথমে আপনাকে এই লিংকে যেতে হবে।

এরপর ফাকা বক্সে আপনার সাইটের নাম লিখে Review তে ক্লিক করেন।


কিভাবে আপনার ওয়েবসাইটের সকল তথ্য একসাথে দেখবেন।

এরপরে আপনি আপনার সাইটের সকল তথ্য দেখতে পারবেন।

তবে গোপন তথ্য তারা দিবেনা কারণ তাদের টার্মস ৷

তবে আমি  আমি নিচে এই সমস্যার সমাধানের জন্য একটি ভিডিও দিয়েছি

ওটাতে আমি দেখিয়েছি কিভাবে গোপন তথ্য সমুহ দেখবেন ৷

ভিডিও টি নিচে দেওয়া রয়েছে

কিভাবে আপনার ওয়েবসাইটের সকল তথ্য একসাথে দেখবেন।


 
 
টিউন একটু গুছিয়ে লিখতে পারলাম না, তাই কোনো সমস্যা হলে ভিডিওটি দেখে  নিবেন।
 
মোবাইল দিয়ে যেকোনো সাইটের গোপন তথ্য দেখার নিয়ম
 
 
 
আশা করছি আজকের টিউনটি পড়ে অনেক গুরুত্বপূর্ণ তথ্য সম্পর্কে অবগত হতে পেড়েছেন।
 
তো আপনি কি কখনো স্যাটেলাইট ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যবহার করেছেন, বা ব্যবহার করতে ইচ্ছুক?
 
নিচে টিউমেন্টে আপনার মতামত আমাদের সাথে শেয়ার করুন।

0 comments:

Post a Comment