Tuesday 18 September 2018

নিয়ে নিন সদ্য মুক্তিপ্রাপ্ত সবথেকে ফার্স্ট ডাউনলোডার ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার সবার আগে লাইফ টাইম লাইসেন্স কী সমেত







সবাইকে অনেক অনেক ধন্যবাদ ও সুভেচ্ছা জানিয়ে শুরু করছি আজকের টিউন। বর্তমান যুগে ইন্টারনেট ছাড়া সবাই অচল। বাড়ি, অফিস, স্কুল, কলেজ সব জায়গায় ইন্টার নেট ছাড়া কোনো কাজই হয় না। আর ইন্টার নেট স্পীড নিয়ে সব অপারেটর দের মধ্যে প্রতিযোগীতা লেগেই থাকে। সেই সঙ্গে আমরাও অত্যাধিক স্পীড পাওয়ার জন্য নানা ধরনের ডাউনলোড ম্যানেজার ব্যবহার করি।

বর্তমান যুগে ডাউন লোড করার কথা চিন্তা করলেই সবার প্রথমে যেটি আসে সেটি হল ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার। এর গুনের কথা যতই বলব ততই কম। এটি প্রায় 95%ডাইনলোড স্পীড ক্যাপচার করে।

এর সব থেকে বিশেষ বৈশিষ্ট হল এটি সুন্দর রিজিউম সাপোর্ট করে অর্থাৎ ডাইনলোড হতে হতে নেট শেষ হয়ে গেলে বা নেট কানেকশন বন্ধ হয়ে গেলে যখনি নেট কানেক্ট করবেন এটি যতটুকু ডাউনলোড হয়ে ছিল সেখান থেকেই ডাউনলোড শুরু করে।

তবে একটা প্রবলেম আছে এটি আপনি 30দিনের ট্রায়ালে ব্যবহার করতে পারবেন। আর যদি আপনি ক্রাক ফাইল ব্যবহার করে ফুল ভার্সন করে নেম তবুও আপনাকে ফেক লাইসেন্স কী নটিফিকেসনে পাগোল করে তুলবে।

তাই এসমস্যা সমাধানের জন্য নিয়ে এসেছি অরিজিনাল ক্রাক ফাইল। এটি দিয়ে আপনি সাব়া জীবনের জন্য কোনোরকম ফেক সিরিয়াল কী প্রবলেম ছাড়াই ব্যবহার করতে পারবেন।

Screenshot:


ডাউনলোড লিংক

0 comments:

Post a Comment