Friday 21 September 2018

২০০ ডলার মূল্যর মিডিয়া ফাইল কনভার্টার সফটওয়্যার

বিসমিল্লাহির রাহমানির রাহিম
টিউনের শুরুতে আপনাদের সবাইকে সালাম ও শুভেচ্ছা জানাই। সবসময় চেষ্টা করি দরকারি সফটওয়্যার গুলো কিভাবে ফ্রি দেয়া যায়। যারা ইউটিউবে ভিডিও আপলোড করে বা আমাদের দৈনিক কাজে অনেক সময় ব্যবহার করতে হয় বিভিন্ন মিডিয়া কনভার্টার। এই জন্য অনেক সফটওয়্যার খুঁজে বের করা জামেলা। তবে আপনি হয়ত বলবেন আপনার কাছে অন্য কনভার্টার আছে তাহলে এই কনভার্টার কেন? সকল কনভার্টারের বস বলতে পারেন আপনি যদি এক বার ব্যবহার করে থাকেন। না করে থাকলে কিছু বলার নেই। সেক্ষেত্রে বল একবার জন্য ব্যবহার করেন।
প্রতিবারের ন্যায় এবারও আপনাদের জন্য একটি প্রয়োজনীয় সফটওয়্যার নিয়ে হাজির হয়েছি। যার বাজার মূল্য $ ২০০ ডলার। আমার কথা বিশ্বাস না হলে ওয়েব থেকে ঘুরে আসতে পারেন।
এইখানে একটা সফটওয়্যারের মূল্যর কথা উল্লেখ আছে কিন্তু আপনি যদি প্রতিটি হিসেব করেন তাহলে ২০০ ডলার মূল্যর হয়ে যাবে।  আপনাদের এই কোম্পানির ৪ টি সফটওয়্যার লাইসেন্স দিয়ে দিচ্ছি। এখন আসল কথায় আসি আপনি এই সফটওয়্যার দিয়ে কি করবেন বা কি কি করা যাবে?
সকল কথার একটাই উত্তর আপনি এই সফটওয়্যার দিয়ে যেকোনো ধরনের মিডিয়া ফাইল কনভার্ট করতে পারবেন। কোন রকম রেজুলেশন নষ্ট হবে না। শুধু তাই নয় আপনার যে কোন ভিডিও ও অডিও ফাইল গুলোর জায়গা (এমবি জিবি) রিডিউজ করা যাবে। আপনার ভিডিও ফাইল গুলো কে বিভিন্ন ফরমেটে উপস্থাপন করতে পারবেন। আপনার সকল সমাধান হয়ত এই ভিডিওতে পেয়ে যাবেন।

Download Link : https://www.videoconverterfactory.com/

Necessary Document : https://drive.google.com/drive/folders/1To2U6Gcv5Vc0Ceow2Eb3nCsVLFsv0lCf
https://youtu.be/VOQL8Ev7D2A
আপনি চিন্তিত কি করবেন? আমি বলব একবার ব্যবহার করে দেখেন অনেক সুবিধা পাবেন। আপনাদের জন্য উপকারি হলে আমাকে টেকটিউনসে ফলো, লাইক ও টিউমেন্ট করতে পারেন। ভালো লাগলে সামনে আরো সফটওয়্যার নিয়ে টিউন করব। আমার টিউনে কোন ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আল্লাহ্‌ হাফেজ
দুঃখিত ডাউনলোড লিঙ্কটি ভিডিও ডেসক্রিপশনে দেয়া আছে। ওইখানে সকল সফটওয়্যার ও লাইসেন্স ক্রাক  মিডিয়া ফাইলে পাবেন।

0 comments:

Post a Comment