Friday 3 February 2017

কীভাবে নতুন ইউটিউব চ্যানেলে হাজার হাজার ভিউস এবং সাবস্ক্রাইবারস পাবেন

আমরা অনেকেই আছি যাদের ইউটিউব চ্যানেল আছে,

অনেকেই শখের বশে আবার অনেকেই $ আয় করার জন্য,আবার অনেকেই নতুন ইউটিউবিং শুরু করতে চান।

যে কারনেই ভিডিও আপলোড করুন না কেন, ভিডিও ভিউ এবং সাবস্ক্রাইবার অনেক জরুরী একটা ব্যাপার।

অনেকেই অনেক আশা নিয়ে চ্যানেল খুলেছেন এবং ভিডিও আপলোড করছেন, কিন্তু ভিডিও ভিউস এবং সাবস্ক্রাইবার পাচ্ছেন না।

এরই সমাধান নিয়েই আমার আজকের টিউন।

যাদের চ্যানেল আমার একেবারেই নতুন তাদের জন্য এই টিউনটি অনেক গুরুত্বপূর্ন।

আজ আমি ১০ টি গোপন ট্রিকস দেবো ভালো ভিউ এবং সাবক্রাইবারস পাওয়ার জন্য।

এই ১০ টা ট্রিকস মানলেই আমি সিওর আপনি আপনার প্রত্যাশিত ভিউয়ারস এবং সাবস্ক্রাইবার পাবেন।
 

এই ভিডিও তে এমন কিছু ট্রিকস আছে যেটা অনেক ইউটিউবার্স জানেন না।



ভিডিও ভালো র‍্যাঙ্কিং পাও্যার জন্য
  • ১। কোয়ালিটি সম্পন্ন ভিডিও বানান।
  •  
  • ২। টাইটেল ট্যাগ ডেসক্রিপশন নির্বাচন করুন
  •  
  • ৩। ভিডিও থাম্বনেইল দিন
  •  
  • ৪। শেয়ারিং এবং টিউমেন্টস
  •  
  • ৫। ভিডিও লিঙ্ক বিল্ড-আপ করুন
  •  
  • ৬। ফ্রি ভিডিও অ্যাডস,
সহ অনেক গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে এই ভিডিও তে।

এছাড়া পরবর্তীতে একজন সফল ইউটিউবার্স হওয়ার জন্য কী কী করা লাগবে সেটা নিয়া আমি ধারাবাহিকভাবে টিউন করতে থাকবো।

0 comments:

Post a Comment