Monday 27 August 2018

মেগা টিউন! উইন্ডোজ পিসির ডেক্সটপ আইকন, টাক্স ম্যনেজার, ওয়েব পেজ, স্লো স্টার্টআপ, স্লো পিসি সহ সমস্ত রকম সমস্যার সমাধান করুন এক ক্লিকে



শিরোনাম দেখে সকলেই অাশাকরি বুঝে গেছেন আজকের টিউনের বিষয়বস্তু। চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক। পিসি মানেই সমস্যা আর সমস্যা মানেই তার সমাধান খুজতে এদিক ওদিক ছোটা ছুটি। কিন্তু নতুন পিসি কেনার সঙ্গে সঙ্গে প্রবলেম শুরু হয় না যতই পুরনো হয় ততই সমস্যা শুরু হয়।
কারন তখন পিসির কার্যক্ষমতা কমে আসে। কিন্তু কয়েকটি বিষয় একটু লক্ষ রাখলে আমরা এই সমস্যার অনেকটাই সমাধান করতে পারি। যেমন ভালো মানের এন্টিভাইরাস, ভালো একটি জাঙ্ক ক্লিনার, হার্ডডিস্ক ডিফ্রাগমেন্ট সহ আরো অন্যান্য বিষয়। আর এই রকম একাধিক সমস্যা সমাধানের জন্য অামি নিয়ে এসেছি একটি পিসি ফার্স্ট এইড সফ্টওয়ার। কেটে গেলে যেমন প্রাথমিক চিকিৎসা করতে ফার্স্ট এইড বক্স দরকার তেমনি পিসির প্রাথমিক সমস্যার সবরকম সমাধান আপনি পাবেন। আর এর পরেও যদি সমাধান করতে না পারেন তাহলে এক্সপার্ট দের সঙ্গে সরাসরি কথাবলে সমস্যার সমাধান করে নিতে পারবেন।
শুনেই কেমন যেন মনে হচ্ছে কেমন যেন তাই না? শুধু একটা কথাই বলব একবার ব্যবহার করেই দেখুন। আমি অাশা করছি আপনার পিসির সমস্ত রকম সমস্যার সমাধান আপনি এখান থেকেই করে নিতে পারবেন। সার্ভিস সেন্টারে ছুটতে হবে না। সফ্ট টির সাইজ মাত্র ৩এমবি। কিভাবে ডাউনলোড করবেন তার জন্য রয়েছে ভিডিও টিউটোরিয়াল। টিউটোরিয়াল দেবার উদ্দেশ্য হল অনেকেই কিভাবে ডাউনলোড করতে হয় সেই সম্পর্কে পুরোপুরি পরিচিত নয়। আর এখন ডাউনলোড করার পদ্ধতি সম্পূর্ণ আলাদা। তাই ভিডিও দেখে আপনারা অনায়াসেই ডাউনলোড করে নিতে পারবেন।
Screenshot:

সফ্ওটয়ার ডাউনলোড এবং ভিডিও টিউটোরিয়াল লিংক

0 comments:

Post a Comment